Saturday, May 21, 2016

এনড্রয়েড এর সেরা ৫টি গেমস্, ইন্সটল করুন এক্ষুনি! অফলাইন এবং অনলাইন দু’ভাবেই- Best 5 Android games! Install them free & offline Apk!


এনড্রয়েডে আমার গেমিং অভিজ্ঞতা মোটামুটি। বেশ কয়েকটি গেমস্ খেলেছি। এর মধ্যে বেশিরভাগ গেম ই ভাল লেগেছে! সবগুলো সবার ভাল লাগবেনা জানি। কিন্তু এর মাঝেও এমন কিছু গেমস আছে যা সবার কাছেই ভাল লাগার মত। তাই আমার এই পোস্ট সেরা ৫টি গেমস নিয়ে সাজিয়েছি। আশাকরি সবার ভাল লাগবে।

Angry Birds: মনে হয়, এ গেমটি নিয়ে বেশি কিছু বলার দরকার হবে না। সবার পছন্দের তালিকায় এক নাম্বার এ থাকে এ গেমটি। আসাধারন গেমপ্লে, ইউজার ফ্রেন্ডলি কন্ট্রোলিং, সুন্দর গ্রাফিক্স এ সবকিছুর জন্য এ গেমটি সত্যিই খুব মজার। এ পর্যন্ত অ্যাংগ্রি বার্ডস্ এর ৪টি এডিশন বের হয়েছে। এর মধ্যে একটি Angry Birds। বাকিগুলো বিশেষ এডিশনঃ Angry Birds Ssons, Angry Birds Rio, Angry Birds Magic।Angry Birds এর মধ্যে সবচেয়ে বেশি মজার। আমি ওটাই বেশি খেলি।
অনলাইন ইন্সটলেশনঃ
ইন্সটল করুন মার্কেট প্লেস থেকেAngry Birds(ফ্রী)Angry Birds Ssons(ফ্রী) Angry Birds Rio(ফ্রী)মেমোরি কার্ড unmount করে ইন্সটল করুন, পরে mount করে চালান করে দিন অর্থাৎ SD কার্ড এ ট্রান্সফার করে দিন।) অফলাইন ইন্সটলেশনঃডাউনলোড করুনঃ Angry Birds (mediafire link) Angry Birds Ssons (mediafire link)Angry Birds Rio (mediafire link)ডাউনলোড করে মেমোরি কার্ড এ ট্রান্সফার করুন। এর পর মোবাইল এ My Files যান। যেখানে রেখেছিলেন অখান থেকে ফাইল টি ওপেন করুন। ইন্সটল অপশনটি আসলে ইন্সটল করে ফেলুন। বাস্! এবার খেলতে থাকুন আমার প্রিয় গেম!!!

Robo Defense: আসাধারন একটি টাওয়ার গেম এই রোবো ডিফেন্স। এটি এনড্রইয়েড মার্কেট প্লেস এর অন্যতম সেরা গেম। টাওয়ার গেমসঃ শত্রুকে নিজের এলাকায় ঢুকতে দেয়া যাবেনা। এজন্য বিভিন্ন ধরনের অস্ত্র ব্যবহার করতে হবে। এটাই হল মূলত টাওয়ার গেমস গুলোর বৈশিষ্ট। এ গেম এ তিন ধরনের অস্ত্র দেয়া হয়। যেগুলোর সাহায্যে শত্রু রোবোটগুলোকে ঘায়েল করতে হবে। ১০০% কিলিং সাক্সেস থাকতে হবে। যত রোবট ধবংস হবে তত $ বাড়বে। $ দিয়ে অস্ত্র কিনে সেগুলো স্থাপন করতে হবে। ২০টি রোবট যদি সীমানায় ঢুকে পরে, তাহলে গেম ওভার!!! অনলাইন ইন্সটলেশনঃইন্সটল করুন মার্কেট প্লেস থেকে
Robo Defense (৳২৮৫) (মেমোরি কার্ড unmount করে ইন্সটল করুন, পরে mount করে চালান করে দিন অর্থাৎ SD কার্ড এ ট্রান্সফার করে দিন।) অফলাইন ইন্সটলেশনঃডাউনলোড করুনঃ Robo Defense free (mediafire link)
Cricket T20 Fever: এটি নিঃসন্দেহে সেরা মোবাইল ক্রিকেট গেম। সবকিছু খুবই চমৎকার। সবচেয়ে আকর্ষনীয় ব্যাপার হল এর গ্রাফিক্স যা এক কথায় আসাধারন। গেমপ্লে ও খুব ভাল। প্রায় সবধরনের শট নেয়া যায়। বোলিং করাও খুব সহজ। কয়েকটি মুডে খেলা যায়। এর ক্যামেরাভিউ অনেকটা টিভি ভিউ স্টাইল এর মত। বোনাস আছে চিয়ারস্ গার্লদের নাচ!!! নামিয়ে নিন এক্ষুনি, আর খেলতে থাকুন প্রানবন্ত ক্রিকেট! একটাই হতাশার বিষয় আছে এতে, যে আটটি টীম নিয়ে খেলা যার এর মধ্যে বাংলাদেশ নেই!!!
অনলাইন ইন্সটলেশনঃইন্সটল করুন মার্কেট প্লেস থেকেCricket T20 Fever(free)(মেমোরি কার্ড unmount করে ইন্সটল করুন, পরে mount করে চালান করে দিন অর্থাৎ SD কার্ড এ ট্রান্সফার করে দিন।) অফলাইন ইন্সটলেশনঃডাউনলোড করুনঃCricket T20 Fever free (4shared link)
Sky Force Reloaded: আমরা সবাই কমবেশি এয়ার ফাইটিং গেমস খেলেছি এবং খেলি। তাদের এনড্রয়েড ফোন গুলোর জন্যই এ গেমটি। আমার খেলা সেরা গেম গুলোর একটি। এয়ার ফাইটিং গেমস এর ব্যাসিক আশাকরি সবার এ জানা আছে......
অনলাইন ইন্সটলেশনঃইন্সটল করুন মার্কেট প্লেস থেকেSky Force Reloaded(৳২৪৫) (মেমোরি কার্ড unmount করে ইন্সটল করুন, পরে mount করে চালান করে দিন অর্থাৎ SD কার্ড এ ট্রান্সফার করে দিন।) অফলাইন ইন্সটলেশনঃডাউনলোড করুনঃSky Force Reloaded Free (mediafire link)
X Construction: এবার একটি মাথা খাটানোর গেমস নিয়ে কথা বলব। এ গেমটিতে চিন্তা করে ব্রিজ বানাতে হয়। লোহার কতগুলো পিলার দেয়া থাকে। ওগুলোর সাহায্যে ব্রিজ বানাতে হয়। ব্রিজ বানানোর পর এর উপর দিয়ে একটি ট্রেন যায়। যদি ট্রেনটি ব্রিজ পার হতে পারে তাহলে এক স্টেইজ শেষ হয়, কিন্তু ব্রিজটি ভেঙ্গে গেলে আবার বানাতে হয়। এভাবে একে একে স্টেইজ গুলো পার করতে হয়।আমার সবচেয়ে প্রিয় গেমের একটি!
অনলাইন ইন্সটলেশনঃইন্সটল করুন মার্কেট প্লেস থেকে X Construction(৳ ১০৭) (মেমোরি কার্ড unmount করে ইন্সটল করুন, পরে mount করে চালান করে দিন অর্থাৎ SD কার্ড এ ট্রান্সফার করে দিন।) অফলাইন ইন্সটলেশনঃডাউনলোড করুনঃX Construction free (mediafire link)তাহলে আর দেরি কেন আপনার এনড্রয়েড ফোন এ এক্ষুনি ইন্সটল করে ফেলুন গেমসগুলো। সবগুলো খেলা শেষ হলে আমাকে জানান, আরও গেমের সন্ধান দেব!!!

যেকোন সমস্যায় আমাকে জানান। সমাধান করার চেষ্টা করব।

No comments:

Post a Comment