Saturday, May 21, 2016

এনড্রয়েড- ডাউনলোড করুন ওয়ালপেপার, রিংটোন এবং নোটিফিকেশন টোন ফ্রী ও আনলিমিটেড। Find your favorite wallpapers, ringtones, notifiion tones on Android



আপনি যদি এনড্রয়েড ব্যবহার করেন তাহলে, এখন থেকে কষ্ট করে অন্য কোন সাইট এ যেয়ে, অনেক টাইম ব্যয় করে প্রিয় ওয়ালপেপার, রিংটোন ও নোটিফিকেশন টোন খুঁজে বের করতে হবে না। মাত্র একটি অ্যাপলিকেশনই যথেষ্ট। আর তা হল ZEDGE 2.0।
ZEDGE এর নাম কে শোনেনি? প্রায় ৬৭ লক্ষ কণ্টেণ্ট নিয়ে গড়ে উঠেছে এই সাইটটি। এই সাইট টির সমস্ত wallpaper, ringtone ও notifiion tone, আপনি খুজে পাবেন এই অ্যাপ্লিকেশানটির সাহায্যে!ডাউনলোড পদ্ধতিটা খুব মজার। তিনটি অপশন থেকে ব্রাউজ করা যায়। সার্চ অপশনটিই অবশ্য বেশি ব্যবহার করা হয়ে থাকে। পছন্দের ওয়ালপেপারবা টোন খুঁজে পেলে ডাউনলোড করে ফেলুন। ডাউনলোড হবে SD কার্ড এ। এরপর অ্যাপ্লিকেশান থেকেই অ্যাপ্লাই করে ফেলুন আপনার প্রিয় কন্টেন্টটি!!!
অনলাইন ইন্সটলেশনঃ ইন্সটল করুন মার্কেট প্লেস থেকে Zedge Ringtones & Wallpapers (Free)অফলাইন ইন্সটলেশনঃ অফলাইন ইন্সটলেশন গাইডডাউনলোড করুনঃ Zedge Ringtone & Wallpapers.apk (mediafire link) তাহলে আর দেরি কেন? শুরু করুন এক্ষুনি! ইচ্ছে মতন কাস্টমাইজ করুন আপনার এনড্রয়েড ফোনটিকে।যেকোন সমস্যায় আমাকে জানান। সমাধান করার চেষ্টা করব।

No comments:

Post a Comment